বিএনপির প্রচারে হামলা চালাচ্ছে সরকার দলীয়রা : রিজভী

বিএনপির নির্বাচনী প্রচারে হামলা ও নেতাকর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদ জানিয়ে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, পুলিশের উপস্থিতিতে সারা দেশে বিএনপির প্রচারে হামলা চালাচ্ছে সরকার দলীয় সন্ত্রাসীরা।

আজ বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, আওয়ামী সন্ত্রাসের ত্রাসে আজ নিপীড়িত বিএনপি।সারা দেশে বিএনপি নেতা-কর্মীদের গ্রেপ্তার, বাসা বাড়িতে হামলা, নিপীড়িত, লাঞ্চিত করা হচ্ছে। নির্বাচন থেকে বিএনপিকে বানচাল করতে সরকার দলীয় ক্যাডাররা এসব করছে। প্রতীক বরাদ্দের পরও ১৮১ জনকে গ্রেপ্তার করেছে।

নীলুফার চৌধুরী মণিকে হেনস্থা করা হয়েছে এমন অভিযোগ করে রুহুল কবির রিজভী বলেন, বিএনপি নেতা নীলুফার চৌধুরী মণিকে সরকার হেনস্থা করছে। দলের সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদারকে গ্রেপ্তার করেছে। নির্বাচন থেকে বিএনপিকে দূরে সরাতে এসব করা হচ্ছে।

তিনি এসব ঘটনার তীব্র নিন্দা জানান ও সুষ্ঠু বিচার দাবি করেন।

এ ছাড়াও বিএনপির ওয়েবসাইট বন্ধের প্রতিবাদ জানিয়ে রুহুল কবির রিজভী বলেন, বিএনপি বিডিডটকম ওয়েবসাইট সরকার বন্ধ করেছে। এটি বিএনপি চেয়ারপারসন উদ্বোধন করেছিলেন। আমি বিএনপির ওয়েবসাইট বন্ধের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে ওয়েবসাইটটি খুলে দেওয়ার জোর দাবি করছি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ ও দলের নেতা নীলুফার চৌধুরী মণি প্রমুখ।

Facebook Comments