চলচ্চিত্র দিয়েই ফিরতে চাই : শাবনূর

বতর্মানে ব্যস্ততা…

আপাতত কোনো কাজ করা হচ্ছে না। পরিবারে বেশি সময় দিচ্ছি। এ ছাড়াও চলচ্চিত্রের সবার সঙ্গে নিয়মিত যোগাযোগও রাখছি। আমার ছোট সন্তান আর নিজের ফিটনেসের জন্য আসলে কাজে ফিরা হচ্ছে না। ইতোমধ্যে অনেক কাজের অফারই আসছে। আর এখন তেমন আর ভালো কোনো গল্প চোখে পড়ছে না। ভালো গল্প হাতে পেলেই সব ছেড়ে কাজে ফিরব।

চলচ্চিত্রে প্রাপ্তি-অপ্রাপ্তি…

এত যশ, খ্যাতি, সুনাম সবার ভালোবাসা সবই তো আমার এখানকার প্রাপ্তি। এখনো কোনো অনুষ্ঠানে গেলে চলচ্চিত্রপ্রেমী দশর্করা হুমড়ি খেয়ে পড়ে। আমাকে দেখার জন্য অধির আগ্রহে দঁাড়িয়ে থাকে। এটাই আমার সবচেয়ে বড় প্রাপ্তি বলে মনে করি। তবে আমার জীবনে কোনো অপ্রাপ্তি নেই।

নিজের জন্মদিনে…

আগামী ১৭ ডিসেম্বর আমার জন্মদিন। তেমন কোনো অনুষ্ঠান করা হবে না। ইতোমধ্যে আমার বেস্টফ্রেন্ড রনি আমেরিকা থেকে চলেও এসেছে। অন্যদিকে দেশের বন্ধু-বান্ধব মিলে ঘরোয়াভাবে কেক কেটে ছোট পরিসবে এবারের জন্মদিন পালন করব। তবে মজার বিষয় হলো এ মাসের ২৯ ডিসেম্বর আমার ছেলেরও জন্মদিন।

চলচ্চিত্রের পাশাপাশি নতুন কোনো পরিকল্পনা…

আমি যেহেতু চলচ্চিত্রের মানুষ তাই চলচ্চিত্রের বাইরে কিছু করতে চাই না। অনেকেই হয়তো ইউটিউব কন্টেন্ট ওয়েব সিরিজ, শটির্ফল্মে কাজ করছেন। ইদানীং এগুলো নিয়েও অনেক অফার আসছে। সেগুলো কাজ করলে তো আমি নিজের একটি ইউটিউব চ্যানেল খুলেই করতে পারি। তবে আমি কোনো ওয়েব সিরিজে নয়, কাজে ফিরলে চলচ্চিত্র দিয়েই ফিরব। হয়তো মৌসুমী আপার ছেলে-মেয়ে বড় হয়েছে, সে কাজের পাশাপাশি এগুলো করতে পারবে। কিন্তু আমার সন্তান খুবই ছোট। তবে ছেলে বড় হলে এগুলি বিষয় নিয়ে ভাবা যাবে।

ভবিষ্যৎ পরিকল্পনা…

প্রতিটি মানুষেরই তো জল্পনা আর কল্পনা নিয়েই বসবাস। আমি সব সময় চলচ্চিত্রের সাথে ছিলাম, আছি এবং সব পাশে থাকব। এখানে ভবিষ্যৎ বলে কোনো কথা নেই। দেশীয় চলচ্চিত্র আমার প্রেম, আমার ভালোবাসা। তবে দশর্ক আর প্রতিটি সিনেমাপ্রেমীদের বলব। সবাই হলে এসে ছবি দেখুন। তাহলে আবার চলচ্চিত্রের সুদিন ফিরবে। তাহলেই আমাকে আবার নতুন কাজে দেখতে পারবেন।

Facebook Comments