পঞ্চাশবার লুক টেস্ট তামান্নার!

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। অভিনয় গুণের পাশাপাশি রূপের ঝলক দেখিয়েও দশের্কর মন জয় করেছেন তিনি। ‘মিল্কি বিউটি’ হিসেবেও পরিচিত ‘বাহুবলি’ খ্যাত এই অভিনেত্রী।

বতর্মানে ‘সাই রা নরসিমহা রেড্ডি’ ও ‘দেবী টু’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এ দুটি সিনেমার চরিত্র ফুটিয়ে তুলতে বেশ কাঠখড় পোড়াতে হচ্ছে তামান্না ভাটিয়াকে। চরিত্র দুটির জন্য পঞ্চাশবার লুক টেস্ট দিতে হয়েছে তাকে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

সিনেমা সংশ্লিষ্ট একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘সাই রা নরসিমহা রেড্ডি’ ও ‘দেবী টু’ সিনেমায় অভিনয় করছেন তামান্না। এ দুটি সিনেমায় তামান্না ভাটিয়াকে গø্যামারাস রূপে দেখা যাবে না বরং তার শরীরে রং হবে কালচে। আর এ সিনেমা দুটির লুক নিখুঁতভাবে ফুটিয়ে তোলার জন্য প্রায় পঞ্চাশবার লুক টেস্ট দিয়েছেন তামান্না।’

এ প্রসঙ্গে কিছুদিন আগে ভারতীয় সংবাদমাধ্যমে তামান্না বলেছিলেন, ‘শরীরের রং গাঢ় তামাটে করার জন্য ১০ ধরনের শেড ব্যবহার করা হয়েছে। সেটে প্রতিবার দুই ধরনের পোশাক পরতে হয়েছে। এই দুই চলচ্চিত্রের চরিত্র খুবই চ্যালেঞ্জিং।’

‘সাই রা নরসিমহা রেড্ডি’ সিনেমাটি পরিচালনা করছেন সুরিন্দার রেড্ডি ও ‘দেবী টু’ সিনেমাটি পরিচালনা করছেন এ. এল. বিজয়।

এ দুটি সিনেমাসহ বতর্মানে তামান্নার হাতে আটটি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে রয়েছে তেলেগু ভাষার ‘দ্যাট ইজ মহাল²ী’, ‘এফটু-ফান অ্যান্ড ফ্রাস্টেশন’ ও নাম ঠিক না হওয়া একটি সিনেমা। এছাড়া তামিল ভাষার ‘কান্নে কালাইমানে’, কন্নড় ভাষার ‘কেজিএফ’ ও হিন্দি ভাষার ‘খামোশি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তামান্না ভাটিয়া।

Facebook Comments